সংবাদ বিজ্ঞপ্তি:
কক্সবাজার হার্ভার্ড ইন্টারন্যাশনাল কলেজ বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।
কর্মসূচীতে ছিল কালো ব্যাজ ধারণ, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান এবং ‘স্বাধীনতা সংগ্রামে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান’ শীর্ষক বক্তৃতা প্রতিযোগিতা।
শোকের দিন সকাল ১১টায় কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। কলেজ অধ্যক্ষ প্রফেসর সিরাজুল মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন হিসাববিজ্ঞান বিষয়ের সহকারি অধ্যাপক ও প্রকল্প পরিচালক মো. শফিউল আলম, প্রভাষক মো. সিরাজুল কবির, আসমাউল হুসনা প্রমূখ।
আলোচনা সভার প্রারম্ভে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ নিহত সকলের মাগফিরাত কামনা করে মুনাজাত করা হয়।
এসময় উপস্থিত ছিলেন প্রভাষক নজরুল ইসলাম, জসিম উদ্দিন, আল আমীন, আছিফুল ইসলাম, মাজেদুল হক, মো. রুহুল আমিন, বায়তুর রহিম, সালাহউদ্দিন ও মারিয়া জাবিনসহ কলেজের একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীবৃন্দ।
আলোচনা সভা শেষে বক্তৃতা প্রতিযোগিতায় প্রথম ও দ্বিতীয় স্থান বিজয়ী দ্বাদশ ব্যবসায় শিক্ষা শাখার সাহাবউদ্দিন ও আলাউদ্দিন এবং তৃতীয় স্থান বিজয়ী একাদশ ব্যবসায় শিক্ষা শাখার ফারহানা আক্তারের হাতে পুরস্কার তুলে দেন কলেজ অধ্যক্ষসহ শিক্ষকবৃন্দ।